শক্তিশালী ব্যাটারির দুই ফোন আনলো মাইক্রোম্যাক্স

নতুন দুইটি ফোন বাজারে এনেছে ভারতের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স। ফোন দুইটির মধ্যে একটির মডেল ইভোক পাওয়ার। অন্যটির মডেল ইভোক নোট। ইভোক পাওয়ার ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০ পিক্সেল। এতে ১.৩ গিগাহার্জের মিডিয়াটেক চিপসেট ব্যবহার করা হয়েছে। এতে আছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি বিল্টইন মেমোরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগ আছে।

মধ্যম ঘরানার এই ফোনটিতে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ডুয়েল সিমের এই ফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি আছে। ফোনটি অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম চালিত।

অন্যদিকে ইভোজ নোট ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১০৮০ পিক্সেল। এতে আছে ১.৫ গিগাহার্জের অক্টাকোর মিডিয়াটেক এমটি৬৭৫৩ চিপসেট। ফোনটিতে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি বিল্টইন মেমোরি আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগ আছে।

ইভোজ নোট ফোনটিতে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সম্বলিত এই ফোনটিতে ডুয়েল সিম স্লট আছে। অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি আছে।

ইভোক পাওয়ার ফোনটির মূল্য ১০৮ ডলার। ইভোক নোটের মূল্য ১৪৬ ডলার।

Facebook Comments