• Home »
  • বিনোদন »
  • নির্ধারিত সময়ের আগেই মুক্তি পেল ‘বাহুবলী টু’ এর ট্রেলার!

নির্ধারিত সময়ের আগেই মুক্তি পেল ‘বাহুবলী টু’ এর ট্রেলার!

সবে মুক্তি পেয়েছে ‘বাহুবলী টু’-এর ট্রেলার। কিন্তু মুক্তি তো পাওয়ার কথা ছিল বৃহস্পতিবার বিকেল ৫ টায়। কিন্তু তার আগে বুধবার সকালেই কেন তড়িঘড়ি করে মুক্তি পেল ‘বাহুবলী টু’ এর ট্রেলার। বুধবার রাতেই নাকি ডিজিটাল মিডিয়াতে ফাঁস হয়ে যায় ছবির ট্রেলারটি। তাই ঘটা করে মুক্তি পেল না ট্রেলারটি। এমনই জানিয়েছেন করণ জোহর।
এস এস রাজামৌলি এবং ছবির অন্যান্য কলাকুশলীদের উপস্থিতিতে মুম্বাইয়ে ঘটা করে আজ মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাহুবলী টু’-এর ট্রেলার। রাতে ট্রেলারটি ফাঁস হওয়ার ফলেই মুক্তির সময় এগিয়ে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক এস এস রাজা মৌলিও। যদিও শুধু মালায়ালি ভাষাতেই ফাঁস হয়েছিল ট্রেলারটি। ফাঁস হলেও ট্রেলার লঞ্চের জন্য পরিকল্পনা অনুযায়ীই অনুষ্ঠানটি হবে। উপস্থিত থাকবেন করণ জোহর, এস এস রাজামৌলি, রাণা ডাজ্ঞুবতি, প্রভাস ও অনুষ্কা শেট্টি সহ পুরু ‘বাহুবলী টু’ টিম।
তবে ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে যেভাবে সেটি ছড়িয়ে পড়েছে এবং দর্শকদের ইতিবাচক মন্তব্যে খুশি পুরো টিমই। ‘বাহুবলীঃ দ্য বিগিনিং’ এর সাফল্যের কথা সকলের জানা। কিন্তু দ্বিতীয় ট্রেলার দেখে ছবি নিয়ে দর্শকদের আরো বেশি আশা তৈরি হয়েছে।