• Home »
  • বিনোদন »
  • কাউকে মন্দ কথা বলার সুযোগ দেব না: শাকিব খান

কাউকে মন্দ কথা বলার সুযোগ দেব না: শাকিব খান

এবার নববর্ষ অন্যরকমভাবে উদযাপন করলেন ঢাকাই ছবির শীর্ষ জুটি ও তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। বৈশাখের প্রথম দিন থেকে নতুন সংসার শুরু করার কথা জানিয়ে ছিলেন। কথা রেখেছেন শাকিব খান।

১৪ এপ্রিল রাজধানীর হোটেল সোনারগাঁয়ে পহেলা বৈশাখের শেষ বিকালে এই তারকা জুটি ঘণ্টাখানেকেরও বেশি সময় একান্তে কাটান।

এ সময় তাদের সঙ্গে ছিল শিশুসন্তান আবরার খান জয়। যদিও এটিকে শাকিব খান তাদের সংসার শুরুর দিন বলতে নারাজ। কারণ, আগেও তারা একসঙ্গে সংসার করেছেন। বিশেষ কারণে গোপন রেখেছিলেন। এখন শুধু প্রকাশ্যে ঘোষণা দিয়ে নতুনভাবে সংসার শুরু করলেন তারা।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘জয় আমার সন্তান, অপু আমার স্ত্রী। সুতরাং সংসারই আমার কাছে সবচেয়ে বড়। এর বাইরে আপাতত আমি অন্য কিছু ভাবছি না। যখনই শুটিংয়ের অবসরে সময় পাব তখনই স্ত্রী-সন্তান নিয়ে সময় কাটাব। এখন আর কাউকে মন্দ কথা বলার সুযোগ দেব না।’

এছাড়াও এ সময় তাদের সন্তান আবরার এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে বলেও মন্তব্য করেন শাকিব খান।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘সত্যিই অন্য রকম। গত বছরের অনুভূতি ছিল এক রকম, কারণ তখন আমি মা হব। কাজ-কর্মও কমিয়ে দিয়েছিলাম। সন্তানের কী হবে, কোন হাসপাতাল হলে ভালো হয়, এসব নিয়ে একটা চিন্তা ছিল। এখন তো আমি মা। পুরোপরিবার একসঙ্গে নববর্ষ উদযাপন করলাম দারুণ লাগছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন। যেন আমাদের ভালোবাসা অটুট থাকে।’

উল্লেখ্য, ১০ এপ্রিল বেসরকারি এক চ্যানেলের লাইভে শিশুপুত্র আবরার খান জয়কে নিয়ে হাজির হন অপু। এরপর এ বিষয়টি নিয়ে সারা দেশে গুঞ্জন সৃষ্টি হয়। নানা জল্পনা-কল্পনার পর শাকিব খান অপুকে স্ত্রী হিসেবে স্বীকার করে নেন।

Facebook Comments