• Home »
  • বিনোদন »
  • অভিমান ভেঙে বৈশাখী সন্ধ্যায় একান্তে শাকিব-অপু

অভিমান ভেঙে বৈশাখী সন্ধ্যায় একান্তে শাকিব-অপু

কথা ছিল নতুন বছরের প্রথম দিনটি কাটাবেন স্ত্রী-সন্তানের সঙ্গে। সে কথা রক্ষা করলেন ঢাকাই ছবির নায়ক শাকিব খান। ল্যাব এইড হাসপাতাল থেকে কয়েক ঘণ্টার ছুটি নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে একান্তে সময় কাটান স্ত্রী অপু ও ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে।

বৃহস্পতিবার দুপুরে পেটের সমস্যা নিয়ে শাকিব খান রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।

প্রথম দিনে সন্ধ্যায় গুলাশানের একটি পাঁচ তারকা হোটেলে স্ত্রী অপু ও ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন হালের এই সুপারস্টার। এসময় শাকিবের পরনে ছিল পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন সালোয়ার কামিজ। ছেলে জয়ের গায়েও ছিল বৈশাখী পাঞ্জাবি।

গণমাধ্যমকে শাকিব জানান, এবার পয়লা বৈশাখের সকালটা পরিবারের সঙ্গে কাটানো ইচ্ছা ছিল। কিন্তু আগের দিন হঠাৎ করে হাসপাতালে ভর্তি হওয়ায় তা আর সম্ভব হয়নি।

নববর্ষের প্রথম দিনটা কেমন কেটেছে জানতে চাইলে শাকিব বললেন, ‘সব মিলিয়ে এবারের বৈশাখটা অন্য রকম কাটছে। এত দিন আমি কারও ছেলে ছিলাম, এবার আমি নিজে বাবা, সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে।’

অপু বিশ্বাস বলেন, ‘সত্যিই অন্য রকম। গত বছরের অনুভূতি ছিল এক রকম, কারণ তখন আমি মা হব। কাজকর্মও কমিয়ে দিয়েছি। সন্তানের কী হবে, কোন হাসপাতাল হলে ভালো হয়, এসব নিয়ে একটা চিন্তা ছিল। এখন তো আমি মা। অনেক বেশি হালকা লাগছে।’

প্রসঙ্গত, সম্প্রতি একটি টিভি চ্যানালে নিজের বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ করার পর থেকে মিডিয়া পাড়া এবং সামাজিক যোগযোগ মাধ্যমে শুরু হয়েছে নানা প্রতিক্রিয়া। এই প্রতিক্রিয়ার পালে আরেকটু হাওয়া দিলেন হালের জনপ্রিয় নায় এবং অপুর স্বামী শাকিব খান। তিনি সন্তান মেনে নিলেও অপুকে মেনে নিতে রাজি ছিলেন না। এর পর দিনই আবার বোল বদলানের এই নায়ক। শেষ পর্যন্ত মিডিয়ার সামনে কথা দেন নতুন বছরের প্রথম দিনে অনুষ্ঠানিকতার মাধ্যমে অপুকে ঘরে তুলে নিবেন। ওয়াদা অনুযায়ী সেকথা রাখলেন শাকিব খান।

Facebook Comments